মোনালিসা মুখোপাধ্যায়, ফিচার রাইটার, হুগলি:

টিভি মানেই সিরিয়াল আর সিরিয়াল মানেই রঙ বেরঙের নায়িকা দিনে রাতে ফুলটুসি সেজে সংসার করছে। তাই না দেখে স্বপ্ন ছিল সিরিয়ালের নায়িকাদের মত ঠোঁটে  লিপস্টিক দিয়ে চোখে কাজল আইশ্যাডো মাসকারা  দিয়ে  ফুল মেকাপ করে কাঞ্জিভরম পরে রান্না করব ঘুমোব ওই টিভির মত।
বেনারসি পরে মাছ ধোবো  ইক্কত পরে ঝিঙে কাটব, ঢাকাই জামদানী পরে ঝুল ঝাড়ব , আর  টুল নিয়ে উল্টে পড়ে যাব। যদিও ওখানে নায়ক লুফে নেয় নায়িকাকে আমার কিন্তু  ওজন দেখে কেউ লুফবে না আপনি বাঁচলে বাপের নাম বলে পাশ কাটিয়ে যাবে।
সে যাক এই আমার দোষ বড্ড বেলাইন হয়ে যাই। হ্যাঁ যা বলছিলুম গন্ডা খানেক গয়না পরে বাসন মাজব। পাটভাঙা শাড়ি পরে হাই তুলে ঘুম থেকে উঠব।তারপরে চড়া মেকাপে  বোমকাই পরে জুসারে ভোঁ ভোঁ  করে ফলের রস করে দুম্বো একটা কাঁচের গ্লাসে ওটা নিয়ে ট্রে করে দুটো পাউরুটি একটা ডিমসেদ্ধ নিয়ে টেবিলে দেব যদিও রুটি আলুচচ্চড়ি বেশীরভাগ দিন খাই এখন এসব চলবে না। সেজেগুজে নিউট্রিশাস ডায়েট। আহাএসব আজ সত্যি হতে চলেছে। লকডাউনে সব সাজের জিনিসপত্র পড়ে রয়েছে ছাতা ফোটার আগে ওগুলো ব্যবহার কত্তে হবে। 
কাল থেকে ওগুলোর সদ্ব্যবহার করতে হবে। আমায় পায় কে এবার।এতদিন আমায় কাজ করতে করতে  মালতী লতিকা লাগত কাল থেকে আমি কে আমিই জানি না। 
"আমার স্বপ্ন যে সত্যি হল আজ"
 লা লা লা লা💅💄👜👛📿👠💍💃
এবার আমায় পায় কে। ড্রিম গার্ল হবই হব দিনদুপুরে।

Share To:

THE OFFNEWS

Post A Comment:

0 comments so far,add yours