অঙ্কিতা ভট্টাচার্য, ফিচার রাইটার, পূর্ব বর্ধমান:

(জন্ম স্বীকৃতি আমার চাই)

এখানেই আমার প্রশ্ন শেষ না। আরো কিছু প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে। সেই প্রশ্ন গুলি একটু দেখে নেয়া যাক।

১৩) দ্বিতীয় জন্ম সার্টিফিকেট টি তৈরি করা হয়েছে ইংরেজির 1999 সালে। সেই জন্ম সার্টিফিকেটে আমার জন্ম সাল ইংরাজীর 1991অন্যদিকে আমার স্কুল সার্টিফিকেট অনুযায়ী পর্যবেক্ষণ করলে দেখা যাবে আমার স্কুলে দশ বছর বয়সে আমাকে ভর্তি করা হয়েছে! এটা ভাববার বিষয়। এই ধরনের কার্যকলাপ কি কোন ভাবে মারা যেতে পারে?

১৪) আমার যদি দুটো জন্ম সার্টিফিকেট নকল প্রমাণিত হয় তাহলে প্রকৃত জন্ম সার্টিফিকেট টি কোথায়?

১৫)আমার পালক মা গৌরী চক্রবর্তী আমাকে স্কুলে প্রবেশ করিয়ে দিয়ে, স্কুলের বাইরে সারাক্ষণ বসে থাকতেন কেন?

১৬) আমার পালক মা আমাকে লালন পালন করার জন্য বেহালার সুরশুনা অঞ্চলে ৩৫ জায়গায় বাড়ি ভাড়া কেন নিয়েছিলেন? কার ভয়ে গৌরী মা এতবার ভিন্ন ভিন্ন স্থানে বাড়ি ভাড়া নিয়েছেন?

১৭) আমার পিতার বর্তমান স্ত্রী অর্পিতা বেকার আমার জন্মদাতা পিতাকে কড়া নজরদারির মধ্যে রাখছেন কেন?যেকোনো ব্যক্তি আমার পিতা জর্জ বেকার কে টেলিফোন করলে আমার পিতা জর্জ বেকারের টেলিফোন সর্বপ্রথম অর্পিতা বেকার উঠাচ্ছেন কেন? তাহলে অর্পিতা বেকার কি ভয় পাচ্ছেন? যদি আমার জন্মদাতা পিতার সহিত যোগাযোগ করি বা কথা বলি তার জন্য! আমার জন্মদাতা পিতার সহিত আমার কথা বলতে না দেওয়াটা কি তাহলে অর্পিতা বেকার এর উদ্দেশ্য?

১৮) অর্পিতা বেকার আমার পিতা জর্জ বেকার কে কত সালে বিবাহ করেছেন? তার উত্তর অর্পিতা বেকার দিতে পারেননি। অর্পিতা বেকার একবার বলেছেন ইংরেজির 1996 সালে দ্বিতীয়বার বলেছেন ইংরেজির 1998 সালে। তাহলে অর্পিতা বেকার আমার পিতা জর্জ বেকার কে দুইবার বিবাহ করেছেন?

১৯)অর্পিতা বেকারের প্রথমবার এক ভদ্রলোকের সাথে বিবাহ হয়েছিল। সেই ভদ্রলোকের নাম কি?

২০)অর্পিতা বেকার আমার জন্মদাতা পিতাকে বয়স বেশি অবস্থায় বিবাহ করার কি উদ্দেশ্য? কারণ বয়স বেশি হলে নিশ্চয়ই যৌবনের চাহিদা কম হতে থাকে তাহলে নিশ্চয়ই যৌবনের চাহিদার জন্য বিবাহ করেননি। এছাড়া আর একটা কারণ হতে পারে আমার পিতার সম্পত্তির লোভে বিবাহ করেছেন।

২১) অর্পিতা বেকারের স্কুল সার্টিফিকেটে অর্পিতা চক্রবর্তী পিতার নাম কি?

২২) আমার বিবাহ কলকাতা বেহালা অঞ্চলে অনুষ্ঠিত হলো না কেন? কী কারণের জন্য পূর্ব বর্ধমান থেকে বিবাহ হলো?

২৩) আমাকে যে ব্যক্তিরা বিবাহ দিয়ে গেলেন বিবাহের পর সেই ব্যক্তিরা আজ কোথায় গেলেন? সেই ব্যক্তিরা তো জানবে আমি কার কন্যা? আমিতো আকাশ থেকে পড়িনি বা বন্যার জলে ভেসে আসে নি।

২৪) বিবাহের পর থেকে আজ পর্যন্ত আমার কোন প্রকার খোঁজখবর নিচ্ছেন না কেন? আমাকে যে ব্যক্তিরা আমার আত্মীয় সেজে এসেছিলেন বিবাহ দেয়ার জন্য!

২৫) আমার পিতৃ-মাতৃ পরিচয় দাবির পর থেকে আমার পালক বাবা ঠিক কি কারণের জন্য আত্মগোপন করলেন?

২৬)আমার জন্মদাত্রী মা বিশ্বখ্যাত, নারীবাদী, প্রতিবাদী তসলিমা নাসরিন আজ মৌন ধর্ম পালন করছেন কেন? আমিতো জানি নারীবাদী প্রতিবাদী মা ভয় পান না। তাহলে আজ ভয় পেয়ে চুপ করে থাকাটা কিসের বার্তা বহন করছে?

২৭)আমার জন্মদাতা পিতা জর্জ বেকারের আমি যদি কন্যা না হয়ে থাকি তাহলে আমার পিতা জর্জ বেকার আজ আমার জন্মদাত্রী মায়ের মতো নীরবতা পালন করছেন কেন? উনিতো প্রেস কনফারেন্স করে বলে দিতে পারেন যে আমার কন্যা অঙ্কিতা ভট্টাচার্য্য না।

২৮) রঞ্জিত চক্রবর্তী তাঁর পিতা ৺ধীরেন্দ্রনাথ চক্রবর্তীর সম্প্রতি তে তার ভাই সত্যজিৎ চক্রবর্তী ও অর্পিতা চক্রবর্তী কে ওয়ারিশান দেখান নি কেন?তাহলে কি অর্পিতা চক্রবর্তী কে ওয়ারিশান দেখালে জর্জ বেকার আমার জন্মদাতা পিতা হওয়া ও গৌরী চক্রবর্তী আমার পালক মা হওয়া এই যোগ সূত্রটি সাধারণ জনগণ ও আইন এর সামনে সহজেই চলে আসবে তাই তার জন্য কি এটাও একটা চক্রান্ত?

এই ধরনের রহস্য থাকার জন্য আমার আনা অভিযোগের ভিত্তিতে ডি এন এ পরীক্ষা করানো খুবই গুরুত্বপূর্ণ। তাই আমার জন্মদাতা পিতা জর্জ বেকার ও জন্মদাত্রী মা তসলিমা নাসরিনের সহিত আমার ডি এন এ পরীক্ষা করানো হোক। ও আমার প্রকৃত পরিচয় ফিরিয়ে দেওয়া হোক। (ক্রমশ)

(প্রতিবেদনের যাবতীয় দায় লেখিকার)


Share To:

THE OFFNEWS

Post A Comment:

0 comments so far,add yours