সুকন্যা পাল, ম্যানেজিং এডিটর, দ্য অফনিউজ, কলকাতা:

'উদীচী'। আপনার মন ভরসার আপন সংস্থা। আমার হৃদয় অনুভূতির সংস্থা। সর্বোপরি আমাদের আত্মিক ভাবনার সংস্থা। প্রকৃতই সবার প্রাণ পছন্দের সংস্থা। উদীচীর সহযোগিতায় সেক্টর স্কিল কাউন্সিল ফর আর্ট এন্ড কালচারের উদ্যোগে দুটো কবিতার বইয়ের আত্মপ্রকাশ তো ইতিমধ্যেই ঘটে গেছে। তবে লেখ্যভূমির এই আত্মপ্রকাশেই আমাদের প্রয়াস স্তব্ধ হয়ে যায়নি। সাধারণ শুভানুধ্যায়ীদের কথা ভেবেই বিভিন্ন গান ও রকমারি কবিতার ভিডিও ইউটিউবে প্রকাশের কাজ অব্যাহত রয়েছে। 'মনের আয়না' ও 'মন ফাগুন' এই বইদুটো অবশ্যই সংগ্রহ করতে পারবেন প্রকাশকের থেকে। ইচ্ছানুসারে Amazon এবং Flipkart থেকে তো পেতেই পারেন। আপনাদের সুবিধার্থে বই দুটির প্রচ্ছদ ছবিও দেওয়া রইল সঙ্গে।

আগামী দুই বছরের মধ্যে আমাদের প্রতিষ্ঠানের পরিবেশনায় বেশকিছু কর্মসূচি পরিবেশন করতে চলেছি। যার মধ্যে উল্লেখযোগ্য হল India International Cultural Exchange Programme বা ভারত আন্তর্জাতিক সাংস্কৃতিক বিনিময় অনুষ্ঠান। বিশ্বের বিভিন্ন দেশের রাষ্ট্রদূতালয়ের মাধ্যমে সংশ্লিষ্ট সাংস্কৃতিক মন্ত্রালয় ও সেখানকার স্বেচ্ছাসেবী সংস্থা অংশ নিতে চলেছে উক্ত আন্তর্জাতিক মানের প্ল্যাটফর্মে। আগামী বছরের জানুয়ারির ২৬ তারিখ থেকে ২৮ তারিখ পর্যন্ত এই সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন হবে দিল্লির জওহরলাল নেহরু স্টেডিয়ামে। তিন দিনের এই মনোজ্ঞ অনুষ্ঠানে ব্যক্তিস্তরে বা সংস্থাগত পর্যায়ে অংশগ্রহণের সুযোগ রয়েছে নিশ্চিত ভাবেই। বিস্তারিত জানতে sscacc.india@gmail.com এই মেইল আইডিতে অবশ্যই যোগাযোগ করতে পারেন।

উল্লেখযোগ্য ভাবে আমরা আরও জানাতে চাই, ইতিমধ্যেই আমাদের তরফে OTT ও ইউটিউব চ্যানেল লঞ্চ করা সম্ভব হয়েছে। এই সোশ্যাল মিডিয়ার ক্ষেত্রভূমিতে শীঘ্রই সংযোজন হতে চলেছে 'কথায় কাব্যে ও সুরে' শীর্ষক মর্যাদাপূর্ণ মিউজিক শো। নিজস্ব জীবনপঞ্জী বা বায়োডাটা সহযোগে ইচ্ছুক সঙ্গীত শিল্পী, কবি, বাচিক শিল্পীরা এই মিউজিক শো'তে অংশগ্রহণ করতেই পারেন। অংশগ্রহণের জন্য অবশ্যই যোগাযোগ করুন sscacc.india@gmail.com  মেইল আইডিতে।

(www.theoffnews.com - Udichi)

Share To:

THE OFFNEWS

Post A Comment:

0 comments so far,add yours