সাজিয়া আক্তার, রেসিডেন্সিয়াল এডিটর (বাংলাদেশ), দ্য অফনিউজ:

করোনা ভাইরাসে জ্বীনও মারা যাচ্ছে। এরকম একটি পোস্ট নেট দুনিয়ায় ভেসে বেড়াচ্ছে। নেটিজেনরা স্কিনসট দিয়ে নানা-রকম হাস্যরসাত্মক পোস্ট করে যাচ্ছে।

এমডি আজমির হোসেন লিখেন, করোনা ভাইরাসে জ্বীন ও মারা যাচ্ছে। জ্বীনদের এক বৃদ্ধ সদস্য এই খবর নিশ্চিত করেছেন…

করোনা ভাইরাসে অগনিত জ্বীন মারা গিয়েছে। এপর্যন্ত অনেক জ্বীন আক্রান্ত হয়ে পড়েছে। এর সংখ্যা কত বলা যাবে না।

ইতিহাস সিলিব্রিটি কায়-কাউস লিখেন, এদের দেখার কী কেউ নাই? যতদূর জানি নৈশভোটে এদের বিশাল অবদান ছিল। এরা তো গরম ভাঁপও নিতে পারবে না আবার সরিষার তেলও নাকে দিতে পারবে না। অন্তত উধাও হয়ে যাওয়া হাসপাতালটা হলেও তো এদের জন্য বরাদ্দ দিতে পারে।

পোস্টটি আমাদেরসময়.কমের পাঠকদের জন্য নিচে হুবহু দেওয়া হলো :

‍‌‌”করোনা ভাইরাসে জ্বীন ও মারা যাচ্ছে। আমার একজন বয়োবৃদ্ধ উস্তাদ যিনি বিশাল একিট মাদ্রাসার মোহতামিম। এবং তিনি অনেক জ্বীনকে তার নিয়ন্ত্রণে রাখেন যেটি এলাকার সবাই জানে ও জ্বীনে ধরা রুগিদের ফলোপদ চিকিৎসা করেন।

গতকাল রাতে জ্বীনদের এক বৃদ্ধ সদস্য এসে হুজুরকে বলেছেন, হুজুর, করোনা ভাইরাসে অগনিত জ্বীন মারা গিয়েছে এ পর্যন্ত অনেক জ্বীন আক্রান্ত হয়ে পড়েছে। এর সংখ্যা কত বলা যাবে না। আমাদের জন্য খাঁছ করে দোয়া করুন। ”

সি নাসিম এ লিখেন, হাসপাতাল তো উধাও করিয়াছে উহারাই ! কামেলে আওলিয়া হজরত কাদেরিয়া জ্বীন হাজির- নাজির করিয়া জানিতে পারিয়াছেন এই খবর। যেহেতু ইহা অত‍্যন্ত স্পর্শ কাতর সংবাদ তাই অদ‍্যাবধি জনসমক্ষে প্রচার করেন নাই! জ্বীনের বাদশার তত্বাবধানে তাহারা বর্তমানে সেখানেই চিকিৎসা লইতেছে, আপনারা দুশ্চিন্তা মুক্ত থাকুন!

(www.theoffnews.com - jwin ghost Bangladesh)

Share To:

THE OFFNEWS

Post A Comment:

0 comments so far,add yours