সাজিয়া আক্তার, জয়ে়ন্ট এডিটর (বাংলাদেশ), দ্য অফনিউজ:

ভারতের তামিলনাড়ুতে বালসুব্রক্ষ্মনিয়াম কুমার (৭০) এর মৃতদেহ রাখার ফ্রিজারে ২০ ঘণ্টা রাখা হয় জীবিত মানুষকে। তবে ভাগ্যক্রমে বেঁচে গেছেন ওই বৃদ্ধা। ১৩ অক্টোবর, মঙ্গলবার রাজ্যটির সালেম নামক এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

বৃদ্ধার ভাই সর্বাননসহ পরিবারের বাকী সদস্যদের সঙ্গে ওল্ড হাইসিং বোর্ডে থাকতেন তিনি। এমন খবর প্রকাশ করেছে ভারতের গণমাধ্যম।

গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, ১২ অক্টোবর, সোমবার বিকেলে অসুস্থ হয়ে পড়েন বালসুব্রক্ষ্মনিয়াম। কিন্তু তাকে হাসপাতালে না নিয়ে ফ্রিজার তৈরির কোম্পানিকে ফোন করেন পরিবারের সদস্যরা। তারা মৃতদেহ রাখার জন্য একটি ফ্রিজ নিয়ে যেতে বলেন। অর্ডার মতো কোম্পানির কর্মীরাই ফ্রিজটি পৌঁছে দেন বাড়িতে। এছাড়াও ওই ফ্রিজারটি মঙ্গলবার ফেরত নেয়ার কথাও জানায় ওই কোম্পানির কর্মীরা।

যথারীতি মঙ্গলবার সন্ধ্যায় ফ্রিজার ফিরিয়ে নিয়ে যেতে আসেন কোম্পনির কর্মীরা। কিন্তু ফ্রিজ খুলতেই তারা দেখতে পান দেহটিতে তখনো প্রাণ ছিলো। পরে সঙ্গে সঙ্গে পুলিশে ফোন করেন তারা। এরপর পুলিশ এসে ওই বৃদ্ধকে হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তিনি সুস্থ রয়েছেন বলেই জানা গেছে।

এই ঘটনায় পুলিশের জিজ্ঞাসাবাদে বৃদ্ধের ভাই সর্বানন জানান, তারা ভেবেছিলাম বালসুব্রক্ষ্মনিয়াম কয়েকঘণ্টার মধ্যে মারা যাবে। তাই মৃতদেহ হিসেবে জীবিত অবস্থায় তাকে ফ্রিজারে রাখেন তারা।

তবে পুলিশের অনেকেই ধারণা করছেন, ওই পরিবারের সদস্যরা মানসিকভাবে সুস্থ নয়। এদিকে আরেকটি সূত্র জানান, ব্যক্তিগত শত্রুতা বা সম্পত্তির লোভে ওই বৃদ্ধকে খুন করার ষড়যন্ত্র অংশ হিসেবে এমনটা করা হয়েছে কিনা, তা নিয়েও তদন্ত হবে।


Share To:

THE OFFNEWS

Post A Comment:

0 comments so far,add yours