দি এডিটোরিয়াল ব্যুরো, দ্য অফনিউজ:

বিমানে নির্দিষ্ট ওজনের বেশি জিনিসপত্রে অতিরিক্ত  ফি বাঁচাতে গৰ্ভবতী হলেন এক সাংবাদিক। বাঁচালেন ৬০ মার্কিন ডলার লাগেজ ফি । সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

এই অস্ট্রেলিয়ান নারী সাংবাদিক এই বিচিত্র কাণ্ড ঘটিয়েছেন। নির্দিষ্ট ওজনের বাইরে অতিরিক্ত জিনিসপত্র নিয়ে বিমানে ভ্রমণ করলে অতিরিক্ত ফি দিতে হয়। সেই অতিরিক্ত ফি এড়ানোর জন্য অনেকেই অদ্ভুত সব উপায়ের শ্মরণাপন্ন হন রেবেকা অ্যান্ড্রুজ। তিনি একজন ভ্রমণবিষয়ক প্রতিবেদক।

ভিডিওতে দেখা যাচ্ছে, ব্যাগভর্তি হওয়ার পরও ল্যাপটপ, চার্জার ও কয়েকটি পোশাকের জায়গা মেলেনি ওই সাংবাদিকের। এমন পরিস্থিতিতে কোনো উপায় না দেখে ওই নারী সাংবাদিক ল্যাপটপটি পিঠে আর চার্জার কাপড় দিয়ে জড়িয়ে পেটে পেঁচিয়ে গর্ভবতী সাজেন। তাঁকে দেখে স্থানীয় নিরাপত্তা কর্মীরা ভাবলেন তিনি বোধহয় গর্ভবতী। তার সুবিধা নিয়ে ওই নারী সাংবাদিক উৎরে যান বিমানবন্দরের নিরাপত্তা বেষ্টনী। তিনি উঠেছিলেন অস্ট্রেলিয়ার বিমান পরিবহন সংস্থা জেট স্টারের একটি বিমানে।

ওই নারী সাংবাদিক বলেন, ‘নারীরাই তো সন্তান ধারণ করতে পারে। বিপদে পড়ে এই কথা মাথায় আসতেই আমি গর্ভবতী সেজেছিলাম। সেই সাজ আমার ৬০ মার্কিন ডলার লাগেজ ফি বাঁচিয়ে দিল।



Share To:

THE OFFNEWS

Post A Comment:

0 comments so far,add yours