শ্রাবণী মজুমদার, লেখিকা, বীরভূম:

ঘুড়ি তুমি কার আকাশে ওড়ো? তার আকাশ কি আমার চেয়ে বড়?

প্রেমের এই আবেদন কোথায়? যখন লকেটে শুক্রাণু নিয়ে ঘোরে কোন তরুনী !
প্রেমে পড়লে নাকি মানুষের বুদ্ধি লোপ পায়! তা এই ঘটনা প্রমাণ করে ছেড়েছে।

 এক অবাক কান্ড নেটে ঘুরে বেড়াচ্ছে। প্রেমিক বা প্রেমিকার ছবি মনে প্রাণে ধারন করার জন্য লকেটের মধ্যে ছোট করে তুলে রাখে। লকেটে শোভাও পায় পাশাপাশি দু’জনের ছবি। কিন্তু প্রেমিকের বীর্য লকেটে নিয়ে ঘুরবে প্রেমিকা? এ কেমন পাগলামি? 
সম্প্রতি মার্কিন মুলুকের এক যুবতী  ছবি পোস্ট করেছেন সোশ্যাল সাইটেও। বীর্যভরা লকেটের ছবিটি ওই যুবতী পোস্ট করেছিলেন গত মাসের গোড়ার দিকে @countyspice নামে টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছিল সেটি। টেক্সাসের ওই যুবতীর দাবি, প্রেমিককে তিনি প্রচণ্ড ভালবাসেন। তাই তিনি সব সময়ই প্রেমিকের শরীরে একটি অংশ নিজের কাছে রাখতে চাইতেন। সেই থেকেই এই ভাবনা তাঁর মাথায় আসে। প্রেমিকের বীর্য একটি পাত্রে ভরে সেটি গলায় পরতে শুরু করেন তিনি। ভালবাসার চিহ্ন স্বরূপ সেই নেকলেসের ছবিও তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়াতেও।
 সেই ছবি এখন নেটিজেনদের কাছে নিন্দার বিষয়। যদিও টুইটার ইতিমধ্যেই ছবিটিকে ‘সেন্সেটিভ কন্টেন্টের আওতাভুক্ত করেছে। ফলে সহজে দেখা যাচ্ছে না ছবিটি।
একেমন ভালবাসা, লকেটে শুক্রাণু নিয়ে ঘুরছে তরুনী !                     

তারপর থেকে নেটদুনিয়ার চর্চার অন্যতম বিষয় হয়ে দাঁড়ায় এই স্পার্মের নেকলেস। অনেকে টেক্সাসের ওই যুবতির কাণ্ডকারখানার তীব্র নিন্দা করেছেন। বলেছেন, প্রেমিককে যদি অতটাই ভালবাসেন তিনি, তাহলে তাঁর ছবি দেওয়া লকেট পরতে পারতেন।  কিন্তু শুক্রাণু দিয়ে তিনি কিনা লকেট তৈরি করলেন! তার ছবি আবার পোস্টও করলেন টুইটারে! গোটা ব্যাপারটাই অত্যন্ত ঘৃণ্য বলে মন্তব্য করেন তাঁরা। অনেকে আবার যুবতীর পাশে দাঁড়িয়েছেন। তবে শুক্রাণুবন্দি নেকলেস গলায় নিয়ে বেজায় খুশি ওই তরুণী!  তার ভাবখানা এমন-- কুছ তো লোগ কহেঙ্গে, লোগো কা কাম হ্যয় কহেনা!


Share To:

THE OFFNEWS

Post A Comment:

0 comments so far,add yours