সুকন্যা পাল, ম্যানেজিং এডিটর, দ্য অফনিউজ, কলকাতা:

"মেঝেতে উবু হয়ে বসে আছেন বলাইকাকা। চুলগুলো শজারুর কাঁটার মত খাড়া হয়ে আছে। টকটকে লাল চোখে অদ্ভুত জিঘাংসা। কিছু চিবোচ্ছেন তিনি, শব্দ হচ্ছে কচকচ! কষ বেয়ে গড়িয়ে নামছে কালচে তরল, রক্ত! 

ঝাঁকি খেয়ে পেছনের দিকে সরে আসে মিমো। ভয়ে চিৎকার করতেও ভুলে গিয়েছে সে। প্রবল বমনবেগ কোনোক্রমে চেপে আতঙ্কিত চোখে সে স্থির তাকিয়ে আছে বলাইকাকার দিকে। দুহাত দুপায়ে ভর দিয়ে, কতকটা হামাগুড়ি দেওয়ার মত করে তার দিকে এগিয়ে আসছেন বলাইকাকা, পৈশাচিক হি হি হাসির শব্দে একমুহূর্তের জন্য মিমোর মনে হয়,  "বাড়িটা কাঁপছে!"

এসে গেল "প্রেতছায়া", আপনাদের সকলের পাঠ-প্রতিক্রিয়ার অপেক্ষায় রইলাম আমরা। হাড়হিম করা দুখানি ভৌতিক ঔপন্যাসিকার সংকলন এই বইটি অনেকদিনের বিনিদ্র রাতের ফসল। শুধু ভৌতিক আখ্যান নয়, মানবিকতার মোড়কে মানুষের রিপুতাড়িত পৈশাচিকতাকেও প্রকট করেছে এই দুখানি ঔপন্যাসিকা। 

ভৌতিক-অলৌকিক-তন্ত্র বিষয়ক বই পড়তে যারা ভালোবাসেন, ফেব্রুয়ারির শেষ পনেরো দিনে তাদের জন্য পালক পাবলিশার্স নিয়ে এলো Horror Fortnight…

চলতি মাসের ২৮ তারিখের পর বইটি কলকাতার কলেজস্ট্রিট সহ প্রায় সর্বত্রই পাওয়া যাবে।

যাঁরা  ভৌতিক রচনা পড়তে ভালোবাসেন তাঁদের জন্য সুবর্ণ সুযোগ, প্রি বুকিং করে ফেলুন তাড়াতাড়ি, পাবেন ১৫% ছাড়। আর সাথে পাবেন লেখিকার স্বাক্ষর যুক্ত বইয়ের কপি, শুধুমাত্র প্রিবুক যাঁরা করবেন তাঁরাই।

প্রেতছায়া- রিয়া ভট্টাচার্য (উপন্যাসিকা) ₹১৬৬

প্রি-বুকিং লিঙ্ক: http://www.palokpublishers.com/product-category/pre-order/

(www.theoffnews.com - book review Pretchhaya)

Share To:

THE OFFNEWS

Post A Comment:

0 comments so far,add yours