সাজিয়া আক্তার, জয়ে়ন্ট এডিটর (বাংলাদেশ), দ্য অফনিউজ:

আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী নায়লা নাঈমের বাসায় পাঁচ শতাধিক বিড়াল নিয়ে বিপাকে প্রতিবেশীরা। বিড়ালের দুর্গন্ধে প্রতিবাদ করে প্রতিবেশীরা চরম অপমানের শিকার হয়েছেন বলেও অভিযোগ পাওয়া গেছে।

সবশেষ আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে বিড়াল সরিয়ে নেয়া হবে বলে লিখিত প্রতিশ্রুতি দিয়েছেন নায়লা নাঈম।

নায়লা নাঈম প্রায় চার বছর ধরে বসবাস করেন রাজধানীর আফতাবনগরে। নগরের বি-ব্লকের-২ নং রোডের – নং বাসার ৭ম তলার দুইটি ফ্ল্যাট তার মালিকানায়। ওই ফ্ল্যাটের একটি তিনি বিড়াল পালছেন। এছাড়া ভবনের নিচ তলায় তার একটি অফিস কক্ষ রয়েছে। অফিস কক্ষটি ডেন্টাল ডাক্তার হিসেবে ভাড়া নিলেও কখনোই সেখানে কোনো রোগী দেখার কাজ হয় না।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, ৭ম তলার দুইটি ফ্লোরের একটি বিড়াল পালনের কাজেই ব্যবহার করেন নায়লা। এসব বিড়ালের বিষ্ঠা লিফটে করে নামানো হয়। লিফটে বিড়ালও উঠা-নামা করান কর্মচারীরা। ফলে লিফট ও অন্যান্য ফ্লোরে ব্যাপক দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। প্রায় চার বছর ধরে এই সমস্যা সইতে হচ্ছে প্রতিবেশীদের।

বিষয়টি নিয়ে প্রতিবেশীদের দীর্ঘদিনের আপত্তি ও অভিযোগ রয়েছে। ইতিপূর্বে বাড্ডা থানায় একাধিকবার অভিযোগ করেছে ফ্ল্যাট মালিক সমিতি। সমিতির পক্ষ থেকে বাড্ডা থানায় অভিযোগও দেয়া হয়। কিন্তু শেষ পর্যন্ত তারা কোনো সুরাহা পায় না।

ফ্ল্যাট মালিক সমিতির এক সদস্য জানান, পুলিশ হেডকোয়ার্টার থেকে বিষয়টি পুলিশের বাড্ডা জোনের এক সিনিয়র অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনারের ওপর দায়িত্ব দেয়া হয়েছে। সম্প্রতি তাঁর কার্যালয়ে গিয়ে নায়লা নাঈম আগামী ৩০ তারিখের মধ্যে বিড়াল সরিয়ে নেয়ার লিখিত প্রতিশ্রুতি দিয়েছেন। এ উদ্যোগ নেয়ায় ফ্ল্যাট মালিকরা সন্তুষ্ট এবং তারা পুলিশ কমিশনারের ওপর আস্থা রাখছেন বলে জানিয়েছেন।



Share To:

THE OFFNEWS

Post A Comment:

0 comments so far,add yours