শ্রেয়া ঘোষ, ফিচার রাইটার, চুঁচুড়া, হুগলি:

সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর পর দেখতে দেখতে কেটে গেছে প্রায় এক মাস। গত জুন মাসের ১৪ তারিখ গোটা দেশকে চমকে দিয়েছিল বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনা। নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন অভিনেতা। তাঁর মৃত্যুর ঘটনার পেছনে কে আছে তা নিয়ে উঠে এসেছিল বড় বড় তারকার নাম। সেই সঙ্গে নেপোটিজিমের বিতর্ক নিয়ে ঝড় উঠেছিল গোটা ইন্ডাস্ট্রিতে। দেখা গেছিল বলিউডের অন্ধকার রূপ। 
সুশান্ত মৃত্যুর তদন্তভারে কঠোর হচ্ছে পুলিশি জেরা। এর মাঝেই প্রকাশ্যে এল সুশান্ত সিং রাজপুতের জীবনী নিয়ে তৈরি ছবি ‘সুইসাইড অর মার্ডার’ এর প্রথম পোস্টার। 
সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এই ছবির প্রযোজক বিজয় শেখর গুপ্তা জানিয়েছেন, ‘এই ছবিতে কখনই সুশান্তকে ছোট করা বা অপমান করা হবে না। এই ছবির প্রচেষ্টাই হবে কীভাবে ফিল্ম ইন্ডাস্ট্রি চলে,কীভাবে নতুন কাউকে জায়গা করে নেবার জন্য স্ট্রাগল করতে হয় তা দেখানো। তার সাথে থাকবে নেপোটিজমের গল্প। আপাতত ছবির পঞ্চাশ শতাংশ স্ক্রিপ্ট লেখা হয়ে গেছে। খুব শীঘ্রই বাকি কাজ শেষ হবে।’ এই ছবির পরিচালকের দায়িত্বে থাকবেন শমীক মৌলিক। সুশান্তের ‘হামসকল’ টিকটক স্টার শচীন তিওয়ারিকে দেখা যাবে সুশান্তের ভূমিকায়। এই ছবি দেখার জন্য অধীর আগ্রহে বসে আছে সুশান্তের ভক্তরা।

Share To:

THE OFFNEWS

Post A Comment:

0 comments so far,add yours